Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৩০

এক পলক

এক পলক

কলেজছাত্র হত্যার বিচার দাবি সহপাঠীদের

বরিশাল সরকারী ব্রজমোহন কলেজের ছাত্র রুবেল মিয়া হত্যার সুষ্ঠু বিচার ও ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। নগরীর সদর রোডে অশ্বিনী কুমার হলের সামনে রুবেলের সহপাঠী ও স্বজনরা গতকাল এ মানববন্ধনে আয়োজন করে।  গত ১৪ ফেব্রুয়ারি রাতে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বন্ধুর বোনকে উত্যক্তকারীর হাত থেকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হন কলেজছাত্র রুবেল।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গোলাগুলি

পাবনার চাটমোহরে মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের গুলাগুলি হয়েছে। এতে আব্দুল্লাহ ওরফে জাহিদ (৩২) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ ও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। চাটমোহর উপজেলার মথুরাপুর এলাকায় সোমবার দিবাগত রাতে এ গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে পুলিশ। গুলিবিদ্ধ জাহিদের বাড়ি নাটোরের বড়াইগ্রামে। তার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতি ১২টি মামলা রয়েছে।

-পাবনা প্রতিনিধি

ভাইস চেয়ারম্যানের নাম তালিকায় না থাকায় ক্ষোভ

ভালুকা উপজেলার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টুর নাম জেলা আওয়ামী লীগের তালিকায় না থাকায় তৃণমূলের একাধিক নেতা-কর্মী ক্ষোভ জানিয়েছেন। তিনি গত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। পিন্টু ১৯৯০ সালে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। পিন্টু বলেন, আমি গত উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী হয়ে বিপুল ভোটে ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হই। আমার দৃঢ় বিশ্বাস তৃণমূল নেতাদের পছন্দের প্রার্থী হিসেবে আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হবে। -ভালুকা প্রতিনিধি


আপনার মন্তব্য