Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৩৮

এক পলক

এক পলক

ভুয়া চিকিৎসক আটক

জামালপুরের মাদারগঞ্জে এমবিবিএস ডাক্তার সেজে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে সিরাজুল ইসলাম নামে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। পরে তাকে ১৫ দিনের বিনাশ্রম করাদ- ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

-মাদারগঞ্জ প্রতিনিধি

নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

নবীনগর পৌর এলাকার নিমতলী গ্রামে গতকাল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামীম (২৮) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। তিনি নিমতলী গ্রামের শওকত আলীর ছেলে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

দলিল লেখক সমিতি

কুমিল্লার মেঘনা উপজেলা দলিল লেখক সমিতির নির্বাচন গত বুধবার অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সভাপতি মো. আক্তার হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সুমন লুদি (পুনরায়) ও সাংগঠনিক সম্পাদক পদে এবাদুল্লাহ নির্বাচিত হয়েছে। -দাউদকান্দি প্রতিনিধি

নারীসহ আহত  

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুর্বৃত্তের হামলায় নারীসহ নয়জন আহত হয়েছেন। আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালীয়া কুটিবাড়ী গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। অন্যদের ভর্তি করা হয়েছে আড়াইহাজার উপজেলা হাসপাতালে। আড়াইহাজার থানার ওসি জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। -আড়াইহাজার প্রতিনিধি

২৯ ভরি স্বর্ণসহ আটক

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর দিয়ে ভারতে স্বর্ণপাচারকালে সুনীল বিশ্বাস (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি ও পুলিশ। বিজিবি ও পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে বুড়িমারীর উদ্দেশে ছেড়ে আসা বরকত ট্রাভেলসের যাত্রী সুনীলকে আটক করা হয়। পরে তার মলদারে বিশেষ প্রক্রিয়ায় টেপ দিয়ে বাঁধা প্রায় ২৯ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

-লালমনিরহাট প্রতিনিধি


আপনার মন্তব্য