রবিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এক পলক

শিক্ষা সচেতনতা সপ্তাহ

ভোলার নাজিউর রহমান কলেজে ‘শিক্ষা সচেতনতা সপ্তাহ’ শুরু হয়েছে। কলেজের অধ্যক্ষ মাকসুদুর রহমান গতকাল এর উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন- পীযুষ কান্তি হালদার, কামাল হোসেন শাহীন, লিপিয়া খানম প্রমুখ। -ভোলা প্রতিনিধি

কৃষি প্রযুক্তি মেলা

মাগুরায় গতকাল শুরু হয়েছে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা। সমন্বনিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতরণ প্রকল্পের আওতায় জেলা কৃষি বিভাগ আয়োজিত এ মেলা উদ্বোধন করেন মাগুরা-১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। শহরের নোমানী ময়দানের অনুষ্ঠিত মেলায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আলী আকবর।

-মাগুরা প্রতিনিধি

২৫ ছিনতাইকারী আটক

গাজীপুরের টঙ্গী পূর্ব থানা এলাকার বিভিন্ন স্থানে গত দুই দিন অভিযান চালিয়ে  চিহ্নিত ২৫ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটকরা হলো, এরশাদনগরের বিপ্লব, ইসমাইল, ফাহিম, মাছিমপুরের মধু, নজরুল, লাল মিয়া, সোহেল, দত্তপাড়ার রফিক, টঙ্গী বাজার এলাকার জাহাঙ্গীর, কালু, আবু তাহের, ব্যাংক মাঠের রনি, উত্তম কুমার, ইমন, জুয়েলসহ ২৫ জনকে আটক করা হয়েছে। গতকাল তাদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওসি কামাল হোসেন বলেন, পূর্ব থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ ঘটনায় পৃথক পৃথক দুটি মামলা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

-টঙ্গী প্রতিনিধি

মানববন্ধন

ময়মনসিংহের নান্দাইলের কানুরামপুরে বাড়ি ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ময়মনসিংহ প্রেস ক্লাবের সামনে দোষীদের বিচার দাবি করে মানববন্ধনের আয়োজন করেন ভুক্তভোগীরা। এ সময় বক্তারা বলেন, গত ১ ফেব্রুয়ারি নান্দাইলের মেয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোর্শেদ আলী হত্যাকাণ্ডকে কেন্দ্র করে ১৫-২০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাট করে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ ঘটনার পর থেকে এলাকা ছেড়ে ২০টি পরিবার পালিয়ে বেড়াচ্ছি। মানববন্ধনে বক্তব্য রাখেন হাসিম ভূঁইয়া, আব্দুল হেলিম ভূঁইয়া, শামীম ভূঁইয়া, আব্দুস সালাম ভূঁইয়া এবং মফিজুল ভূঁইয়া প্রমুখ।

-ময়মমনসিংহ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর