শনিবার, ৯ মার্চ, ২০১৯ ০০:০০ টা

নির্বাচন সুষ্ঠু করতে বার্তা দেওয়া হয়েছে

------------------------ আইজিপি

কুমিল্লা প্রতিনিধি

বাংলাদেশ পুলিশ প্রধান (আইজিপি) ড. মো. জাবেদ পাটোয়ারী বলেছেন, ‘উপজেলা নির্বাচন ঘিরে কোনো ধরনের অপরাধ-অরাজকতা বরদাশত করা হবে না। নির্বাচন নিয়ে আমাদের নির্দেশনাগুলো খুব স্পষ্ট। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব পুলিশ সদস্যকে বার্তা দেওয়া হয়েছে। উপজেলা নির্বাচন ঘিরে আমাদের সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।’ গতকাল কুমিল্লা পুলিশ লাইনস মাঠে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আইজিপি এসব কথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশের বর্তমান সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্মরণকালের মধ্যে অত্যন্ত ভালো। বর্তমানে পুলিশের সামনে কোনো চ্যালেঞ্জ নেই। তবে পুলিশ দেশের যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় সবসময় প্রস্তুত রয়েছে।
এর আগে আইজিপি কুমিল্লা পুলিশ লাইনসে নবনির্মিত মুক্তিযোদ্ধা শহীদ পুলিশ সুপার মুন্সি কবির উদ্দিন আহমেদ ভবন উদ্বোধনসহ ১৫ তলা ভিতবিশিষ্ট ৫৬০ বর্গফুট আবাসিক টাওয়ার ভবন ও ১৫ তলা ভিতবিশিষ্ট ১ হাজার বর্গফুট আবাসিক টাওয়ার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন, মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুমিল্লা সদর সার্কেল) মো. তানভীর সালেহীন ইমনসহ বিভিন্ন থানার সার্কেল ও ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর