মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯ ০০:০০ টা

গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার কাছ থেকে শিশু চুরি

১০ লাখ টাকা মুক্তিপণ দাবি

বাগেরহাট ও মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার কাছ থেকে শিশুসন্তকে নিয়ে গেছে দুর্বৃৃত্তরা। মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামে রবিবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। চুরি যাওয়া শিশুর নাম আব্দুল্লাহ (আড়াই মাস)। সে ওই এলাকার দলিল লেখক সোহাগ হাওলাদারের ছেলে। শিশুটির মুক্তির জন্য গতকাল তার চাচা রাজুর নম্বরে ফোন করে দশ লাখ টাকা দাবি করা হয়েছে।

সোহাগ জানান, রবিবার দিবাগত রাত ৩টার দিকে অসুস্থ ছেলেকে ওষুধ খাওয়াই। পরে আমাদের অপর সন্তান সুমাইয়া ও আব্দুল্লাহকে নিয়ে ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ৪টায় জেগে দেখি বিছানায় আব্দুল্লাহ নেই। আমার মোবাইল ফোনটিও নেই। জানালার গ্রিল ও দরজা খোলা। ঘরের অন্য কক্ষের দরজা বাইরে থেকে বন্ধ করে রেখেছিল দুর্বৃত্তরা। সোহাগের স্ত্রী রেশমা জানান, ওষুধ খাওয়ানোর পর আব্দুল্লাহকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে আমরা ঘুমিয়ে পড়ি। সে আমার কোলের মধ্যেই ছিল। কিভাবে নিয়ে গেছে টের পাইনি।

মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে শিশুটিকে উদ্ধারে পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করেছে। কারা ঘটনা ঘটিয়েছে তা এই মুহূর্তে স্পষ্ট করে বলা যাচ্ছে না। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর