বুধবার, ২০ মার্চ, ২০১৯ ০০:০০ টা

মা-ছেলেসহ ১৫ জনের প্রাণহানি

১১ জেলায় সড়ক দুর্ঘটনা

প্রতিদিন ডেস্ক

মা-ছেলেসহ ১৫ জনের প্রাণহানি

সিলেটে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় সেনা কর্মকর্তার স্ত্রী-সন্তান নিহত হয়েছেন। এছাড়া ১০ জেলায় সড়কে প্রাণ গেছে আরও ১৩ জনের। সোমবার রাত থেকে গতকাল পর্যন্ত এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের খবর- সিলেট : সিলেটে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন  সেনা কর্মকর্তার স্ত্রী ও এক ছেলে। এ সময় আরও ২ জন আহত হয়েছেন। গতকাল বেলা ২টার দিকে বিছানাকান্দি থেকে জাফলং যাওয়ার পথে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ মিয়া (৬)। ঢাকা সেনানিবাস থেকে তারা সিলেটে বেড়াতে এসেছিলেন।  রংপুর : পীরগঞ্জ উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেছে তিন বাসযাত্রীর। এ সময় আহত হয়েছেন ১০ জন। উপজেলার ধাপেরহাট ফাইভস্টার মোড়ে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঠাকুরগাঁয়ের পীরগঞ্জ উপজেলার আনছের আলীর স্ত্রী শামসুন্নাহার বেগম (৩৫), বছির উদ্দিনের স্ত্রী ঝরনা বেগম (৩০) ও জয়নাল মিয়ার ছেলে রেজাউল করিম (৩৫)। রাঙামাটি : কাপ্তাই উপজেলায় গতকাল সন্ধ্যায় ট্রাক উল্টে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- কবির (৩২) ও জাহাঙ্গীর ৫৫)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

মাদারগঞ্জ : জামালপুর-মাদারগঞ্জ সড়কে নয়াপাড়ায় সোমবার রাতে রাস্তায় থেমে থাকা ট্রলির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মারা গেছেন কলেজছাত্র নাছিম প্রমাণিক (১৮)।  মাগুরা : মাগুরা-ফরিদপুর সড়কের উলিনগর এলাকায় গতকাল সকালে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইমদাদুল হক (২২) নামে এক নসিমন চালক নিহত হয়েছেন। নাটোর : সিংড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয় প্রাণ গেছে মাসুদ রানা নামে এক ফার্নিচার ব্যবসায়ীর। মাসুদ বগুড়ার শিবগঞ্জ উপজেলার রফিকুল ইসলামের ছেলে।

পাবনা : আটঘরিয়া উপজেলায় টেবুনিয়া-চাটমোহর সড়কে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের সংঘর্ষে আমিরুল ইসলাম নামে একজন নিহত হয়েছে। এছাড়া চুয়াডাঙ্গা, বগুড়া, যশোরের শার্শা,    নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন একজন করে।

সর্বশেষ খবর