৩০ অক্টোবর, ২০১৫ ১৮:০৪

বরিশালে প্রাথমিকের নমুনা প্রশ্নপত্রসহ ১৯ তরুণ-তরুণী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে প্রাথমিকের নমুনা প্রশ্নপত্রসহ ১৯ তরুণ-তরুণী আটক

বরিশালে অনুষ্ঠিত সরকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার নমুনা উত্তরপত্রসহ আরো ১৯ তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১২টায় নগরীর কাটপট্টি রোডের অভিজাত আবাসিক হোটেল ‘এ্যাথেনা’ থেকে তাদের আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার বিকেলে নগরীর ঝাউতলা থেকে প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্যকে পরীক্ষার নমুনা উত্তরপত্র এবং বিভিন্ন সরঞ্জাম সহ আটক করে নগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাতে আটককৃত ১৯ জন এবং পলাতক জুয়েল মোল্যা ও রাজুসহ মোট ২১ জনের বিরুদ্ধে শুক্রবার বিকেলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন কোতোয়ালী থানার উপ-পরিদর্শক সমীরন মণ্ডল।

বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, গত বৃহস্পতিবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোটেল এ্যাথেনায় অভিযান চালায় তাদের একটি দল। এ সময় ওই হোটেল থেকে ১৯ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো সাজিদুল ইসলাম সজিব, মামুন-উর রশীদ, মো. রেজাউল করিম, মিরাজ সিকদার, শহিদুল ইসলাম, মো. নুরুল আমিন, মো. ফয়সাল, শারমিন, নাজনিন নাহার লিমা, আখিনূর, রোকেয়া, জান্নাত, শামিমা, শারমিন, সাথী ওরফে তানিয়া, জান্নাত বেগম ও শাহিনা বেগম।

আকটকৃদের মধ্যে অধিকাংশের বাড়ি মুলাদী উপজেলার গাছুয়া গ্রামে। আটককৃতদের কাছ থেকে নগদ ৫ লাখ টাকা এবং গতকাল শুক্রবার অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার কয়েকটি নমূনা উত্তরপত্র উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ওসি।

এদিকে হোটেল এ্যাথেনা থেকে পুলিশ ৫ লাখ টাকা সহ ১৯ জনকে আটকের কথা জানালেও তাদের কাছ থেকে ৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন আটককৃতদের স্বজনরা। তবে পুলিশ এই অভিযোগ অস্বীকার করেছে।

বিডি-প্রতিদিন/ ৩০ অক্টোবর ১৫/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর