৩০ অক্টোবর, ২০১৫ ২০:৪৮

বরিশালে ছাত্রলীগ নেতার এক মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ছাত্রলীগ নেতার এক মাসের কারাদণ্ড

বরিশালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগের লিখিত পরীক্ষার হলে অনধিকার প্রবেশের দায়ে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রেজভী আহম্মেদ রাজা রাড়িকে ১ মাসের কারাদণ্ড ও ২শ’ টাকা জরিমানা আদায়ের নির্দেশ দিয়েছেন ভ্রাম্যামান আদালত।

আজ শুক্রবার সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের বিচারক মো. ইলিয়াসুর রহমান এই দণ্ডাদেশ দেন।

সরকারী বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ওয়ালিউল ইসলাম জানান, আজ সকালে নিয়োগ পরীক্ষা শুরুর পর রেজভী নামে এক যুবক কেন্দ্রে প্রবেশের চেষ্টা করে। এ সময় কেন্দ্রে কর্তব্যরত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াছুর রহমান রেজভীকে হাতেনাতে আটক করেন। সে কোন পরীক্ষার্থীর কাছে যাওয়ার জন্য কেন্দ্রে প্রবেশ করছিল, কিংবা তার সাথে পরীক্ষা সংক্রান্ত কিছু পাওয়া গেছে কিনা সে ব্যাপারে স্পষ্ট করে কিছু জানাতে পারেনি অধ্যক্ষ ওয়ালিউর রহমান।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক রেজভীকে এক মাসের কারাদণ্ড এবং ২শ’ টাকা জরিমানা আদায়ের নির্দেশ দেন বলে জানান তিনি। রেজভী সরকারী বরিশাল কলেজের ছাত্র নয় বলেও দাবি অধ্যক্ষের।

বিডি-প্রতিদিন/ ৩০ অক্টোবর ১৫/ সালাহ উদ্দীন

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর