২ নভেম্বর, ২০১৫ ১৮:২৮

দেশে এখন দুঃশাসন চলছে : এরশাদ

নাটোর প্রতিনিধি:

দেশে এখন দুঃশাসন চলছে : এরশাদ

জাতীয় পাটির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশ এখন মৃত্যুকুপে পরিনত হয়েছে, দেশে এখন দুঃশাসন চলছে। দেশের মানুষ এমন গণতন্ত্র চায় না, জনগনের গণতন্ত্র চায়। প্রতিদিন খবরের কাগজ খুললেই হত্যা, ধর্ষণ, লুটপাট ও দুর্নীতি ছাড়া কোন সুসংবাদ পাওয়া যায় না। দেশে চরম দুঃশাসন চলছে মানুষের কোন নিরাপত্তা নেই।

তিনি বলেন, প্রকাশক দীপনের বাবা কেন তার যুবক সন্তানের হত্যার বিচার চান না তা আমাদের সবাইকে বুঝতে হবে। বিচার পাওয়ার কোন সম্ভবনা নেই বুঝতে পেরেই সন্তান হত্যার কষ্ট বুকে নিয়েও উনি বিচার চান নাই। সরকারের একের পর এক ব্যর্থতা, দুঃশাসন ও দুর্নীতির কারনেই এমন হত্যাকান্ড বন্ধ হচ্ছে না।

নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজ মিলনায়তনে সোমবার দুপুরে নাটোর জেলা জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ আরো বলেন, মানুষ জানতে চায় দেশে এ সব কি হচ্ছে? কেন এমন হচ্ছে? আমরা কোন উত্তর দিতে পারি না। আমি ক্ষমতা গ্রহনের সময় দেশে ৭৮০ মেগাওয়ার্ড বিদুুৎ ছিল ক্ষমতা ছাড়ার সময় রেখে গিয়েছিলাম চার হাজার ৮০০ মেগাওয়াড। আমি ২৪টি জেলা, সব উপজেলা, সকল উপজেলায় হাসপাতাল, এলজিইডি স্থাপনের মাধ্যমে সারাদেশে রাস্তা-ঘাটসহ সব ধনের উন্নয়ন করেছি। এখনও প্রেসিডেন্ট পদ্ধতিতে ভোট দিলে আওয়ামী লীগ ও বিএনপিকে হারিয়ে তিনি বিজয়ী হবেন বলে দুই নেত্রীর উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন।


নাটোর জেলা জাতীয় পাটির সভাপতি সাবেক এমপি মজিবুর রহমান সেন্টুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী জিএম কাদের ও সুনীল শুভ রায়। পরে সাবেক এমপি মজিবুর রহমান সেন্টুকে নাটোর জেলা জাপার সভাপতি ও আলাউদ্দিন মৃধাকে সাধারন সম্পাদক ঘোষণা করে আগামী ১০দিনের মধ্যে জেলা জাতীয় পাটির পুর্নাঙ্গ কমিটি ঘোষণা দেয়ার কথা জানান এরশাদ।

বিডি-প্রতিদিন/ ০২ নভেম্বর ১৫/ সালাহ উদ্দীন

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর