২৪ নভেম্বর, ২০১৫ ১৮:৪০

নকল ধরায় শিক্ষকদের প্রাণনাশের হুমকি ছাত্রলীগকর্মীর

শাবি প্রতিনিধি:

নকল ধরায় শিক্ষকদের প্রাণনাশের হুমকি ছাত্রলীগকর্মীর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার হলে নকলের পর উল্টো শিক্ষকদের প্রাণনাশের হুমকি দিয়েছে এক ছাত্রলীগকর্মী।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হুমকীদাতা ছাত্রলীগকর্মী মোহাম্মদ সাফি আল রিয়াদ মঙ্গলবার সকালে গণিত বিভাগের চতুর্থ বর্ষের এমএটি-৪২২ কোর্সের চূড়ান্ত পরীক্ষা চলাকালে মোবাইলে নকল করে। পরীক্ষার হলে দায়িত্বরত পরিদর্শকরা তাকে নকলসহ হাতেনাতে আটক করে তার পরীক্ষা বাতিল করলে সে শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে। এই সময় বিভাগের অন্য শিক্ষকরা এগিয়ে এলে সে শিক্ষকদের গালাগাল করে এবং একই সাথে প্রাণনাশের হুমকি দেয়।

গণিত বিভাগের প্রধান আনোয়ারুল ইসলাম জানান, আমরা জরুরি সভা করে তাকে বহিষ্কারের সুপারিশ করেছি ও শিক্ষকদের নিরাপত্তা চেয়ে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার ও প্রক্টর বরাবর একটি চিঠি দিয়েছি।

প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী আরো জানান, শিক্ষকদের চিঠির প্রেক্ষিতে দুপুর সাড়ে ৩টায় প্রক্টরিয়াল বডির জরুরি সভা অনুষ্ঠিত হয়। অপরাধের মাত্রা বেশী হওয়ায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে বর্বিবিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির কাছে সুপারিশ করা হয়েছে। শীঘ্রই শৃঙ্খলা কমিটির সভায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর ১৫/ সালাহ উদ্দীন

 

 

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর