শিরোনাম
২৪ নভেম্বর, ২০১৫ ২০:০২

ফরিদপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

ফরিদপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাকে কুপিয়ে জখম

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান পরিষদের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অলোক রঞ্জন সেনকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের চর কমলাপুরে তার বাড়ির সামনে এ হামালার ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় অলোক সেনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

অলোক সেনের মেয়ে অবন্তি সেন জানান, তার বাবা নিজ বাসায় ছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে তিন যুবক বাসায় গিয়ে তার নাম ধরে ডাকে। বাবা বাসার বাইরে বেরিয়ে আসলে দুই যুবক অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা ধারাল অস্ত্র দিয়ে তার বাবার দুই হাত ও পায়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এ সময় তিনি চিৎকার দিলে তার স্ত্রী শিখা ঘোষ এগিয়ে আসে। তখন দুর্বৃত্তরা বাবাকে ফেলে একটি মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

গুরুতর জখম অবস্থায় তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন আহমেদ জানান, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছে। ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের খুঁজে বের করা হবে।

বিডি-প্রতিদিন/২৪ নভেম্বর, ২০১৫/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর