২৫ নভেম্বর, ২০১৫ ১৮:৩০

'স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা পেলেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো চালু'

রেজাউল করিম মানিক, লালমনিরহাট:

'স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা পেলেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো চালু'

ফেসবুক, ভাইবারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো বন্ধ রাখায় অপরাধমূলক কর্মকাণ্ড কমেছে। প্রতিটি মানুষের জীবনই গুরুত্বপূর্ন। সামাজিক যোগাযোগ মাধ্যমের যে অপরাধ প্রবনতা বেড়েছে তা নিয়ন্ত্রনে আনতেই এ উদ্যোগ। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমটি সাধারণ মানুষের জন্য খুব ভাল হলেও অপরাধীদের কারণে সেই ভাল মানুষগুলোও আজ দুভোর্গে পড়েছে। এ ভোগান্তি খুব বেশী দিনের নয়, তবে আর্ন্তজাতিক যোগাযোগের ক্ষেত্রে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ইঙ্গিত পেলেই এসব সামাজিক যোগাযোগ মাধ্যম পূনরায় চালু করা হবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

আজ বুধবার দুপুরে লালমনিরহাটের পিছিয়ে পড়া জনপদ দহগ্রামে গ্রামীনফোনের থ্রি জি সেবার উদ্ধোধন করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় প্রতিমন্ত্রী, কেবলমাত্র ঢাকা কেন্দ্রিক বা ব্যবসায়িক এলাকায় থ্রি সেবা সীমাবদ্ধ না রেখে দেশের দুর্যোগপূর্ণ প্রত্যন্ত অঞ্চলগুলোতে এ সেবা সম্প্রসারনের জন্য টেলি কমিউনিকেশন কোম্পানীগুলোকে কাজ করার আহ্বান জানান।

পরে তিনি দহগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে গ্রামীনফোন আয়োজিত সংক্ষিপ্ত আলোচনায় যোগ দিয়ে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে অংশ নেন এবং থ্রি সেবার উদ্বোধন করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন, স্থানীয় মোতাহার হোসেন এম.পি, মহিলা সাংসদ অ্যাডভোকেট সফুরা বেগম এম.পি , গ্রামীন ফোনের চীফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন, জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান, পুলিশ সুপার টি এম মুজাহিদুল ইসলাম ও পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর