২৫ নভেম্বর, ২০১৫ ২০:৪৮

গাজীপুরে বিদ্যুৎ চুরির দায়ে ১৭ লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক

গাজীপুরে বিদ্যুৎ চুরির দায়ে ১৭ লাখ টাকা জরিমানা

বিদ্যুৎ চুরির দায়ে গাজীপুর ও কালিয়াকৈর চন্দ্রা জোনাল অফিসের আওতাধীন এলাকায় বুধবার ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৮ গ্রাহককে ১৭ লাখ ৪৫ হাজার ৯০৯ টাকা জরিমানা করা হয়েছে।
 
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গাজীপুরের কয়েকটি এলাকায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে বিদ্যুৎ চুরির দায়ে নাওজোড় এলাকার মঞ্জু হাজী সরকারকে ৫ লাখ ২০ হাজার ১০৫, একই এলাকার সাত্তার সরকারকে ১ লাখ ২৫ হাজার ৪১২, কড্ডা এলাকার হায়দার আলীকে ১ লাখ ২৫ হাজার ৪১২, শরিফপুর এলাকার মো. আইনুদ্দিনকে ৪ লাখ ৭০ হাজার ১৪৮, চান্দানা চৌরাস্তা এলাকার আনছার আলীকে ২ লাখ ৫ হাজার ৮৫১, একই এলাকার নুরুল হককে ৫০ হাজার ৭২০ টাকা জরিমানা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা শাহরিন ও গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক অসীম কুমার দাস।

অপরদিকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের নিয়ন্ত্রাণাধীন আড়াবাড়ি এলাকার মাসুদ পারভেজকে ১ লাখ ৭৮ হাজার ৩১২, সাকাশ্বর এলাকার কাজী সোহরাবকে ৪৬ হাজার ৪৬৬ ও একই এলাকার কাজী পিয়াসকে ২৩ হাজার ৪৮৩ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের নেতৃত্ব দেন কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল কবীর ও ডিজিএম আবু সাঈদ।

বিডি-প্রতিদিন/ ২৫ নভেম্বর ১৫/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর