২৬ নভেম্বর, ২০১৫ ১৪:০২

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

নীলফামারীর সৈয়দপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় রফিকুল ইসলাম (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। সে সৈয়দপুর কালেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র ছিল।  নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের দীঘলডাঙ্গী গ্রামের সাইফুল ইসলামের ছেলে সে।
আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সৈয়দপুর বাইপাস সড়কের সেফট ট্যাংঙ্কি মোড়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুল মতিন নামে অপর এক সহপাঠী গুর’তর আহত হয়।
ঘটনার প্রত্যক্ষদর্শী সৈয়দপুর একশ’ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল মতিন (১৮) জানান, সকাল সাড়ে ৯টার দিকে দীঘলডাঙ্গী গ্রামস্থ নিজ বাড়ি থেকে রফিকুলের বাইসাকেল যোগে  দু’জনে কলেজের উদ্দেশে বের হয়। এসময় সৈয়দপুরের বাইপাস সড়কের সেফটি ট্যাংকি নামক স্থানে একটি যাত্রীবাহী বাস পিছন থেকে বাইসাইকেলটিকে  ধাক্কায় দেয়। এতে সাইকলের পিছনে থাকা রফিকুল ঘটনাস্থলেই নিহত হয়।
 সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরম্নল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি আটকসহ চালককে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেই এলাকাবাসী।


বিডি-প্রতিদিন/২৬ নভেম্বর ২০১৫/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর