২৬ নভেম্বর, ২০১৫ ১৮:২৩

সিরাজগঞ্জে মেয়র-কাউন্সিলর পদে মনোনয়নপত্র উত্তোলন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে মেয়র-কাউন্সিলর পদে মনোনয়নপত্র উত্তোলন

পৌর নির্বাচনের মনোনয়নপত্র বিক্রির প্রথম দিনেই সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. কে. এম. হোসেন আলী হাসান মনোনয়নপত্র উত্তোলন করেছেন। দুপুরে নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এ সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, নেতাকর্মীদের প্রাথমিক সিদ্ধান্তে তিনি মনোনয়নপত্র উত্তোলন করেছেন। পৌরসভায় মেয়র পদে নির্বাচিত হলে সিরাজগঞ্জ পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তোলার পাশাপাশি মাদকমুক্ত পৌরসভা গড়ে তুলবেন। এছাড়াও বিকেলে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। অন্যদিকে রায়গঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ নেতা নুর সাইদ সরকার ও বিএনপি নেতা হানিফ উদ্দিন সরকার মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জয়নাল আবেদীন জানান, বিকেলে সাড়ে তিনটা পর্যন্ত দুইজন মেয়র এবং প্রায় ২৬জন কাউন্সিলর মনোনয়নপত্র তুলেছেন। এছাড়াও শাহজাদপুর পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ২২জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে চারজন, কাজিপুর পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে চারজন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে দুইজন ও উল্লাপাড়া পৌরসভায় সাধারণ কাউন্সিলর পদে একজন ও রায়গঞ্জে মেয়র পদে দুইজন এবং কাউন্সিলর পদে ১৮জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন বলে স্ব-স্ব নির্বাচন কর্মকর্তা জানিয়েছেন। তবে বেলকুচি পৌরসভায় প্রথম দিনে কোন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেনি।

বিডি-প্রতিদিন/২৬ নভেম্বর ২০১৫/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর