২৮ নভেম্বর, ২০১৫ ১৬:২৮

উল্লাপাড়ায় নববধূকে শ্বাসরোধে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি

উল্লাপাড়ায় নববধূকে শ্বাসরোধে হত্যা

বিয়ের মাত্র ৫ মাস না হতেই ভালোবেসে বিয়ে করা স্বামীর হাতে জীবন দিতে হলো সিমা খাতুন (১৮) নামে এক নারীকে। শুক্রবার গভীর রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সোনতলা গ্রামে এ ঘটনা ঘটে। আজ শনিবার সকালে পুলিশ উপজেলার সলপ ইউনিয়নের সোনাতলা গ্রামের পুকুরপাড় থেকে তার লাশ উদ্ধার করে। সিমা খাতুন সোনাতলা গ্রামের সুমনের স্ত্রী ও একই উপজেলার জোলাহাটি গ্রামের রজব আলীর মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৫ মাস আগে সিমা খাতুনের (১৮) সঙ্গে প্রেমের সর্ম্পকে পাশ্ববর্তী সোনতলা গ্রামের বকুল হোসেনের ছেলে অটোরিক্সা চালক সুমনের বিয়ে হয়। সুমনের আরেকটি বউ থাকায় বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই এক পর্যায়ে শুক্রবার রাতে স্বামী বকুল স্ত্রী সুমীকে নির্মম নির্যাতনের পর হত্যা করে গ্রামের একটি পুকুর পাড়ে ফেলে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ জানান, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

 

 

 

বিডি-প্রতিদিন/২৮ নভেম্বর ২০১৫/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর