২৯ নভেম্বর, ২০১৫ ১৭:৩৩

বগুড়ায় বাসের ধাক্কায় ভটভটি চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় বাসের ধাক্কায় ভটভটি চালক নিহত

বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর বাজার এলাকায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ভটভটি চালক মিনাল মোল্লা (২০) মারা গেছেন। একই ঘটনায় শাহীন (২২) নামের এক যাত্রী আহত হয়েছেন।

রবিবার বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত মিনাল উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর নতুনপাড়া এলাকার লাল চাঁন মোল্লার পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহিপুর বাজার থেকে তেল কিনে ভটভটি চালক মহাসড়ক পার হওয়ায় সময় বগুড়াগামী মিথুন সুপার পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো -ব-১১-৬১৬৯) ধাক্কা দিলে ঘটনাস্থলেই মিনাল মোল্লা মারা যান এবং ভটভটিতে থাকা শাহীন নামে আরেকজন আহত হন। শাহীনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করলে উভয়পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

শেরপুর থানার এসআই আলহাজ উদ্দিন বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ভটভটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

বিডি-প্রতিদিন/২৯ নভেম্বর ২০১৫/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর