১ ডিসেম্বর, ২০১৫ ১৬:৪৭

এমপির অনুষ্ঠানের মঞ্চ ভাঙ্গলো দলীয় কর্মীরা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

এমপির অনুষ্ঠানের মঞ্চ ভাঙ্গলো দলীয় কর্মীরা

রাজশাহীর দুর্গাপুরে স্কুলের নতুন ভবন উদ্বোধনের জন্য নির্মাণ করা মঞ্চ ভেঙে ফেলেছে আওয়ামী লীগ কর্মীরা।

উপজেলার জয়নগর ইউনিয়নের হরিরামপুর স্কুল অ্যান্ড কলেজের নতুন ভবন উদ্বোধন ছিল আজ মঙ্গলবার। তাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল স্থানীয় এমপি আবদুল ওয়াদুদ দারার। আয়োজকদের সঙ্গে দলের আরেকটি গ্রুপের দ্বন্দ্ব থাকায় সোমবার সন্ধ্যায় এমপি বিরোধী গ্রুপ হামলা চালিয়ে মঞ্চ ভাঙচুর করে। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এতে আওয়ামী লীগের তিন নেতা আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরিরামপুর স্কুল অ্যান্ড কলেজের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানের মঞ্চ কলেজ চত্বওে নির্মাণ করা হয়েছিলো। আজ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল স্থানীয় এমপি আবদুল ওয়াদুদ দারার। তার আগে সোমবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মজিদের লোকজন হঠাৎ করেই হামলা চালিয়ে ওই মঞ্চ ভাঙচুর শুরু করে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা ভাঙচুরে বাধা দিতে গেলে হামলাকারীরা তাদের ওপরেও আক্রমণ চালায়।

এ সময় জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও দাউকান্দি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক এবং একই কলেজের প্রভাষক হাফিজ উদ্দিন আহত হন।

আহতদের মধ্যে হাফিজ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে আহত হওয়ার ঘটনায় কেউ থানায় অভিযোগ করেননি বলে জানান ওসি।

বিডি-প্রতিদিন/ ০১ ডিসেম্বর ১৫/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর