১ ডিসেম্বর, ২০১৫ ১৮:১৯

বগুড়ায় গুলিবিদ্ধ ইমামকে ঢাকায় প্রেরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় গুলিবিদ্ধ ইমামকে ঢাকায় প্রেরণ


বগুড়ার শিবগঞ্জে শিয়া মসজিদের ভেতর দুর্বৃত্তদের গুলিতে আহত ইমাম শাহীনুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে বগুড়া মেডিকেল হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, শিয়া মসজিদে নামাজরত মুসল্লিদের উপর গুলি বর্ষণের ঘটনার পর নিরাপত্তা বৃদ্ধির জন্য অস্থায়ী পুলিশ ক্যাম্প করা হয়েছে। পুলিশ পাহারায় শিয়া মসজিদে নামাজ আদায় করছেন মুসল্লীরা।

প্রসঙ্গত, ২৬ নভেম্বর বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর মসজিদের ভেতরে অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে ইমাম শাহীনুর রহমান, মুয়াজ্জিন মোয়াজ্জেম হোসেন, মুসল্লি আবু তাহের ও আফতাব উদ্দিন আহত হন। স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে মুয়াজ্জিন মোয়াজ্জেম হোসেন মারা যান।

বগুড়ার সহকারি পুলিশ সুপার গাজিউর রহমান জানান, শিয়া মসজিদ ও তার আশপাশ এলাকায় নিরাপত্তা বৃদ্ধির জন্য অস্থায়ী পুলিশ ক্যাম্প করা হয়েছে। পুলিশ ছাড়াও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও টহল বৃদ্ধি করেছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল জানান, গুলিবিদ্ধ ইমামকে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিলিজ করা হয়েছে। হাসপাতাল থেকে রিলিজ করার পর আনুষ্ঠানিক প্রক্রিয়া শেষে দুপুরে ঢাকায় নেয়া হয়।

বিডি-প্রতিদিন/০১ ডিসেম্বর, ২০১৫/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর