১ ডিসেম্বর, ২০১৫ ১৮:২৩

২ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করলো যুবলীগ কর্মীরা

নোয়াখালী প্রতিনিধি :

২ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করলো যুবলীগ কর্মীরা

নোয়াখালীর সোনাইমুড়ীতে ২ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে যুবলীগের কর্মীরা। এসময়  তারা সড়ক অবরোধ ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

জানা গেছে সোমবার রাতে সোনাইমুড়ি উপজেলার পদিপাড়ার বাজারের পাশে জমাদর বাড়ি ঘেরাও করে এক দল দুর্বৃত্ত। এ সময় রাত ভর পদিপাড়া বাজারে বেশ কিছু ককটেলের বিস্ফোরন ঘটে। দুপরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ উঠিয়ে দেয়।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে যুবলীগের ইয়াবা সাদ্দাম, মাহাবুব, খলিলু রহমান ওরুপে মোস্তান, মোঃ হোসেন প্রকাশ বাংলা ভাইয়ের নেতৃত্বে ২০/৩০ জন যুবলীগের নামধারী কর্মীরা প্রকাশ্য অস্ত্রের ভয় দেখিয়ে ব্যবসায়ী হুমায়ন কবির ও ফিরোজকে কুপিয়ে জখম করে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় যুবলীগ কর্মীরা পদিপাড়া বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে।

সোনাইমুড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ উঠিয়ে দিলে ও এ রিপোর্ট লেখা পর্যন্ত পদিপাড়া বাজারে ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে এবং এলাকায় চরম আতংক বিরাজ করছে।

সোনাইমুড়ি থানার ওসি মো: হানিফুল ইসলাম ঘটনার কথা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও তিনি ঘটনাটি জানেন না বলে জানান।

বিডি-প্রতিদিন/ ০১ ডিসেম্বর ১৫/ সালাহ উদ্দীন

 

 

সর্বশেষ খবর