শিরোনাম
৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৩৯

'খুব শীঘ্রই চালু হবে ঠাকুরগাঁও বিমানবন্দর'

ঠাকুরগাঁও প্রতিনিধি:

'খুব শীঘ্রই চালু হবে ঠাকুরগাঁও বিমানবন্দর'

বর্তমান সরকার দেশের অব্যবহৃত বিমানবন্দর চালুর পরিকল্পনা করছে সেই প্রেক্ষিতে আমি দেশের বিভিন্ন বিমান বন্দর পরিদর্শন করছি। ঠাকুরগাঁও বিমান বন্দর চালু হলে উত্তরাঞ্চলের ব্যবসা বাণিজ্য, মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হবে। আগামী ৩ মাসের মধ্যে বিমান বন্দর পরিদর্শনের রির্পোট পেশ করা হবে ও এক বছরের মধ্যে পূর্ণাঙ্গ বিমানবন্দর চালু করার আশা প্রকাশ করেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী রাশেদ খান মেনন এমপি। 

এ সরকার উন্নয়নের সরকার। দেশকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যোগাযোগ মাধ্যমকে আরও উন্নত করতে হবে। আপনাদের এলাকার সংসদ সদস্যদের আগ্রহ ও চেষ্টার কারনে আপনাদের এলাকার বিমানবন্দর দ্রুত চালু করা হবে।

বুধবার সকালে ঠাকুরগাঁওয়ের শীবগঞ্জ এলাকায় বিমান বন্দর পরিদর্শন শেষে এক আলোচনা সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি দায়িত্ব নেওয়ার পরে সব বিমানবন্দর নিয়ে কাজ শুরু করেছি। সৈয়দপুর বিমানবন্দরকে আঞ্চলিক বিমান বন্দর করার অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী। পঞ্চগড় স্থলবন্দর চালু হলে এ এলাকায় বিমান লাভবান হবে বলে আমি আশা করছি। আপনাদের এলাকায় অনেক পর্যটন কেন্দ্র আছে।  তাই এ এলাকায় যে বিমানবন্দর আছে তা দ্রুত মেরামত করে আমি চালু করার ব্যবস্থা করবো। 

এসময় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও ১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, ৩ আসনের এমপি ইয়াসিন আলী, জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার ফরহাত আহম্মেদ প্রমুখ।

 

বিডি-প্রতিদিন/ ০৩ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর