শিরোনাম
৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৫০

কালীগঞ্জ পৌর মেয়রসহ ২ জন কারাগারে

শেখ রুহুল আমিন, ঝিানইদহ

কালীগঞ্জ পৌর মেয়রসহ ২ জন কারাগারে

অস্ত্র মামলায় কেন্দ্রীয় যুবলীগ নেতা ঝিনাইদহ জেলার কালিগঞ্জ পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান বিজু (৪৪)ও আব্দুস সামাদ (৫২) নামে দুজনের জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। 

আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে সিনিয়র জুডিশিয়াল হাকিম মনিরুজ্জামানের আদালতে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনায়ারুল আজীম আনার ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য কালীগঞ্জ পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বিজুর কালীগঞ্জের বিভিন্ন টেন্ডার ভাগবাটোয়ার নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে  উপজেলা বাকুলিয়া-গান্না সড়কের একটি ঠিকাদারী কাজ নিম্নমানের অভিযোগ এনে এমপি আনায়ারুল আজীম আনারের লোকজন তা বন্ধ করে দেয়। এরপর মেয়র বিজুর লোকজন সেই ঠিকাদারী কাজ শুরু করলে এমপি গ্রুপের লোকজন বন্ধ করতে গেলে তাদের মারধর করা হয়। এরপর ২০১৫ সালের ২ ডিসেম্বর কয়েকজন দৃর্বৃত্ত মোস্তাফিজুর রহমান বিজুর বাড়ির সামনে হামলা চালায়। সে সময় পৌর মেয়র ও তার সমর্থক আব্দুস সামাদ মিলে শর্টগান দিয়ে গুলি চালায়। ওই সময় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক সুমন (২৮) আহত হয়। এ ঘটনায় যুবলীগ নেতা আনিচুর রহমান বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় তারা আদালতে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

 

বিডি-প্রতিদিন/ ০৩ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর