শিরোনাম
৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৫৪

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

লালমনিরহাট প্রতিনিধি:

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দৈখাওয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে জহরুল হক (২৮) নামের এক বাংলাদেশি কৃষক গুলিবিদ্ধ হয়েছেন। 

বুধবার সকাল ৯টার দিকে গোতামারী ইউনিয়নের কুমারখোড়া সীমান্তের ৯০২নং মেইন পিলার এর নিকট তিনি গুলিবিদ্ধ হন। তাকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। 

আহত জহরুল হক উপজেলার ভূটিয়ামঙ্গল গ্রামের ধনর উদ্দিনের ছেলে বলে জানা গেছে।  

দইখাওয়া বিজিবি ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শংকর চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকাল ৯টায় জহিরুল হক গোতামারী ইউনিয়নের কুমারখোড়া সীমান্তের ৯০২ নং মেইন পিলার এর নিকট থাকা তার বাংলাদেশি জমিতে ইরি ধানের জমিতে সেচ দিতে যায়। এ সময় ভারতীয় বড় মরিচা ক্যাম্পের টহলরত সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) তাকে লক্ষ্য করে গুলি চালান। এতে তার পায়ে গুলি লাগলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে এলাকাবাসী আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে হাতিবান্ধা স্বাস্থ্য কমপ্লে­ক্সে ও পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  

লালমনিরহাট ১৫ বিজিবি লে. কর্নেল বজলুর রহমান হায়াতী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রতিবাদ জানিয়ে বিএসএফকে চিঠি দেওয়া হয়েছে।


বিডি-প্রতিদিন/ ০৩ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর