৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:০৪

বগুড়ায় জমি নিয়ে বিরোধে কৃষক নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় জমি নিয়ে বিরোধে কৃষক নিহত, আহত ৩

বগুড়ার গাবতলী উপজেলায় জমিজমা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় কৃষক সিদ্দিকুর রহমান বুদা (৪৫) নিহত হয়েছেন। এসময় নিহত বুদার মা আলেয়া বেওয়া, ভাই জহুরুল ইসলাম (৩৫) ও ছেলে জুয়েল মিয়া আহত হয়েছেন।

শুক্রবার সকালে হত্যাকাণ্ডের সংবাদে গাবতলী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করে।

জানা যায়, বগুড়ার গাবতলী উপজেলার আমলিচুকাই গ্রামের মৃত ওয়াহেদ আলী মন্ডলের পুত্র কৃষক সিদ্দুকুর রহমান বুদার সাথে জমি নিয়ে প্রতিপক্ষ আবুল মোন্নার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে বিরোধপূর্ণ জমিতে সার দিতে যায় নিহত বুদা। এসময় প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা ও মারপিট করে। এ সংবাদ পেয়ে বুদার পরিবারের লোকজন এগিয়ে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। প্রতিপক্ষের মারপিটে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে বুদা মারা যায়। আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।

বগুড়ার গাবতলী থানার অফিসার ইনচার্জ সাইদ মাহমুদ খান জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। জমিজমা সংক্রান্ত জের ধরে হত্যাকান্ড ঘটেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

বিডি-প্রতিদিন/ ০৫ ফেব্রুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর