৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৩০

তাস খেলা নিয়ে সংঘর্ষ, আহত যুবকের মৃত্যু

রিয়াজুল ইসলাম, দিনাজপুর

তাস খেলা নিয়ে সংঘর্ষ, আহত যুবকের মৃত্যু

দিনাজপুরের ফুলবাড়ীতে তাস খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আহত ফরিদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় তাস খেলার সঙ্গী ফুলবাড়ী স্টেশন পাড়ার বাবু মিয়ার ছেলে সাগর (২৫) ও একই এলাকার আব্দুল হালিমের ছেলে রনি ইসলামকে (২২) আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোর ৬টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ হোসেনের মৃত্যু হয়। এর আগে, গত ২ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধায় স্টেশন এলাকার এল.এস.ডি গোডাউনের পাশে তাস খেলার সময় মারপিটে ফরিদ আহত হয়।

নিহত ফরিদ বিরামপুর উপজেলার জোয়ালকামড়া গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে। সে ফুলবাড়ীর স্টেশন পাড়ার মিনু মিয়ার মেয়েকে বিয়ে করে ঘরজামাই হিসেবে মিনু মিয়ার বাড়িতে বসবাস করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ফরিদ গত ২ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধায় স্টেশন এলাকার এল.এস.ডি গোডাউনের পাশে একই এলাকার আব্দুল হালিমের ছেলে রনি ইসলাম, বাবু মিয়ার ছেলে সাগর, মিনু মিয়ার ছেলে শাহীন, বাবলু মিয়ার সফিকুল ও হায়দার আলীর ছেলে সুমনসহ তাস খেলতে বসে। এ সময় তাস খেলাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে মারামারি সৃষ্টি হয়। এসময় মারপিটে ফরিদ গুরুতর আহত হলে সে বাড়িতে ফিরে এসে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে। কিন্তু তাতে তার শারীরিক উন্নতি না হলে গত বৃহস্পতিবার ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ভোর ৬টায় তার মৃত্যু হয়।

এই ঘটনায় ফুলবাড়ী পুলিশ ওইদিন বেলা ১২টায় ফরিদের তাস খেলার সহযোগী বাবু মিয়ার ছেলে সাগর(২৫) ও আব্দুল হালিমের ছেলে রনি ইসলামকে (২২) আটক করে।  

বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর