৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৪১

এমপি রানার সমর্থকের মামলা না নেয়ায় থানা ঘেরাও

টাঙ্গাইল প্রতিনিধি

এমপি রানার সমর্থকের মামলা না নেয়ায় থানা ঘেরাও

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৩নং জামুরিয়া মডেল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহিদুল ইসলাম হেস্টিংস এর বাড়ি ঘর ভাঙচুরের ঘটনায় পুলিশ মামলা না নেওয়ার এক ঘণ্টা ঘাটাইল থানা ঘেরাও এবং সড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী।

শুক্রবার বেলা ১২টার দিকে শত শত বিক্ষুদ্ধ নারী-পুরুষ থানার গেটে অবস্থা নিয়ে মিছিল করে। এ সময় তাদের থানা গেটে অবস্থানের কারণে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক সড়ক দিয়ে যানবাহন চলাচল প্রায় এক ঘণ্টা বন্ধ থাকে।

জানা যায়, জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় গত ৩ ফেব্রুয়ারি ঘাটাইলের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও তার তিন ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে গোয়েন্দা পুলিশ। এ খবরে এমপি বিরোধী শহিদুল ইসলাম লেবু গ্রুপের সমর্থকরা এমপি রানার সমর্থক ইউপি চেয়ারম্যান হেস্টিংস এর বাড়িতে হামলা ও ভাংচুর করেন। এ ঘটনায় হেস্টিংস ঘাটাইল থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অপারগতা জানায়।

এতে ক্ষুব্ধ হয়ে ওই এলাকার লোকজন থানার মূল গেটে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন মামলা নেয়ার প্রতিশ্রুতি দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়।

বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর