৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৩৩

গোপালগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জের মুকসুদপুরের বটদিয়া গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান মোল্লা ও শেখ বংশের মধ্যে সংঘর্ষে হামেদ মোল্লা (৬০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৫জন আহত হয়েছে।

শুক্রবার বিকেল ৪টা থেকে দু’ঘণ্টা ব্যাপী থেমে থেমে এ সংঘর্ষ চলে।

এ সময় পুলিশ ও সাংবাদিকের ২টি মোটারসাইকেল, বাড়ি ঘর হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা ও শেখ বংশের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। গত তিন মাস আগে শেখ বংশের সিরাজ শেখকে (৭০) মারধর করে মোল্লা বংশের লোকজন। চিকিৎসা শেষে তিনি সুস্থ্য হয়ে বাড়িও চলে যান। পরবর্তীতে তিনি নানা রোগে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে শুক্রবার সকালে তিনি মারা যান।

সিরাজ শেখের মৃত্যুকে কেন্দ্র করে শেখ বংশের লোকজন শুক্রবার বিকেলের দিকে মোল্লা বংশের হামেদ মোল্লাকে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে উভয় গ্রুপের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সিন্দিয়া ঘাট পুলিশ নৌ-তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন বলেন, এলাকার পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সংঘর্ষ চলাকালে কিছু বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। পুলিশ এ পর্যন্ত ৫ জনকে আটক করেছে।

বিডি-প্রতিদিন/ ০৫ ফেব্রুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর