৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৪৯

সিরাজগঞ্জে হত্যা মামলার আসামিসহ ২ জন গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে হত্যা মামলার আসামিসহ ২ জন গ্রেফতার

সিরাজগঞ্জ শহরের যমুনা ঘাট এলাকায় বালু পয়েন্টে দু'পক্ষের সংঘর্ষে ফলার আঘাতে নিহত পরিবহন শ্রমিক মজুন হত্যা মামলার প্রধান আসামিসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের হরিণা এলাকা সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-মামলার প্রধান আসামি শহরের হোসেনপুর সারঘাট এলাকার হাজী জয়নাল আবেদিনের ছেলে রাশেদুল ইসলাম উজ্জল (৩৮) ও সোবহান হোসেনের ছেলে জহুরুল ইসলাম (৩৬)।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক ইমাম জাফর জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে হরিণা এলাকায় অভিযান চালিয়ে আসামি জহুরুল ইসলামের শ্বশুর বাড়ি থেকে মামলার প্রধান আসামি উজ্জল ও জহুরুলকে গ্রেফতার করা হয়। রিমান্ড আবেদন করে বিকেলে দুইজনকে আদালতে প্রেরণ করা হবে বলেও তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন।

প্রসঙ্গ, যমুনা নদী থেকে উত্তোলণ করা বালু স্তুপ ও ট্রাকযোগে জমির উপর দিয়ে বহন করাকে কেন্দ্র করে ১ ফেব্রুয়ারী দুপুরে শহরের হোসেনপুর উজ্জল ফ্লাওয়ার মিলের সামনে উজ্জল বাহিনীর ফলার আঘাতে নিহত হয় পুঠিয়াবাড়ী এলাকার আকবর হোসেন মন্ডলের ছেলে ট্রাক হেপার মজনু মন্ডল ওরফে বাবু। এ ঘটনায় নিহতের বাবা আকবর হোসেন মন্ডল বাদী হয়ে ওই দিন রাতেই ১৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১২জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/ ০৯ ফেব্রুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর