৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:০০

রাজশাহীতে ভুয়া পুলিশকে আটকের পর গণধোলাই

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে ভুয়া পুলিশকে আটকের পর গণধোলাই

রাজশাহীর পুঠিয়ায় শাজাহান আলী (৩৫) নামের এক ভুয়া পুলিশকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। আটক শাজাহান আলী নাটোর জেলার লালপুর উপজেলার বদ আমহাটী গ্রামের শামসুল হক ভূইয়ার ছেলে।

এলাকাবাসী জানান, সোমবার রাত ১০টার দিকে উপজেলার ভালুকগাছী ইউনিয়নের ধোকড়াকুল গ্রামের হাজী রহমানের ছেলে হারুন অর রশিদ মোল্লাপাড়া হাট হতে মোটরসাইকেলে কওে বাড়ি ফিরছিলেন। পথের মধ্যে অপর একটি মোটরসাইকেলে করে তিনজন ব্যক্তি হারুনের পথ রোধ করে তারা ডিবি পুলিশ পরিচয় দেয়। তারা হারুনকে থানায় মামলা আছে বলে আটক করার কথা বলে হারুনের হাতে হ্যান্ডকাপ পরিয়ে দেয়। এ সময় শাজাহান আলী হারুনকে মোটরসাইকেলের মাঝখানে বসিয়ে মোটরসাইকেটি চালিয়ে ও অপর একজন মোটরসাইকেলে পেছনে বসে মোল্লাপাড়া হাটের দিকে যেতে থাকে। মোল্লাপাড়া হাটের কাছে আসা মাত্র হারুন তাকে অপরহণ করে নিয়ে যাওয়া হচ্ছে বিষয়টি বুঝতে পেরে চিৎকার শুরু করলে হাটের লোকজন চারদিক থেকে এসে মোটরসাইকেল চালক শাজাহানকে ধরে ফেলে এবং অপর দুই ব্যক্তি পালিয়ে যায়। পরে জনতা শাজাহানকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, শাজাহান আলী পুলিশ পরিচয়ে মানুষকে হয়রানি করে আসছিল। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ০৯ ফেব্রুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর