৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:২১

ডিবি পরিচয়ে ছিনতাই, হ্যান্ডকাপসহ আটক ৫

মাদারীপুর প্রতিনিধি

ডিবি পরিচয়ে ছিনতাই, হ্যান্ডকাপসহ আটক ৫

ডিবি পুলিশ পরিচয়ে মাদারীপুরের রাজৈরে প্রেমচাঁদ কীর্ত্তনীয়া নামে এক কৃষকের ছিনতাই হওয়া দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে সদরের ভাঙ্গাব্রীজ এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে ৫ জন ছিনতাইকারীসহ ওই টাকা উদ্ধার করা হয়।

এ সময় ভুয়া ওয়াকিটকি (পুলিশের ব্যবহুত মোবাইল), ডিবির ভুয়া জ্যাকেট, হ্যান্ডক্যাপ ও ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।

মাদারীপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সরোয়ার হোসেন জানান, সকালে রাজৈরের টেকেরহাট ইসলামী ব্যাংক থেকে প্রেমচাঁদ কীর্ত্তনীয়া নামে এক কৃষক দেড় লাখ টাকা উত্তোলন করে ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলেন। সানেড়পাড় এলাকায় ডিবি পরিচয়ে কয়েকজন দুর্বৃত্ত ইজিবাইক থামিয়ে কৃষককে মাইক্রোবাসে তোলে। পরে বেধড়ক মারধর করে মস্তফাপুর ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায় তারা। মুহূর্তেই খবর ছড়িয়ে পড়লে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্য, কালকিনি, ডাসার ও সদর থানা পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ৫ জন ছিনতাইকারীকে আটক করা হয়।

এসপি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিচ্ছিল এমনটাই ছিনতাইকারীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

বিডি-প্রতিদিন/০৯ ফেব্রুয়ারি, ২১০৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর