৯ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৩৩

নোয়াখালীতে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

অনলাইন ডেস্ক

নোয়াখালীতে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়ন বিএনপির কাউন্সিলকে কেন্দ্র করে স্থানীয় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ৫জন আহত হয়েছে।

মঙ্গলবার বিকেলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মানিকপুরের গ্রামের বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই ইউনিয়নের ফারুক (২৫), নুর মোহম্মদ (২৭), মিস্টারসহ (২৬) ৫ বিএনপি কর্মী।

স্থানীয়রা জানায়, সকাল থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মানিকপুরের গ্রামের বাড়িতে উপজেলার ২নম্বর চরপার্বতী ইউনিয়ন বিএনপির কাউন্সিল চলছিল।

২৭ কাউন্সিলর গোপন ব্যালটের মাধ্যমে ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে। তিনটি পদে প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থীরা পরাজিত হওয়ায় বিকেলে কাউন্সিল স্থলে দু’গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। এতে ৫ জন আহত হয়।

সংঘর্ষে গুরুতর আহত ফারুককে কোম্পানীগঞ্জ ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্য আহতদের কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে নির্বাচনে কাউন্সিলরদের ভোটে চরপার্বতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওবায়দুল হক খানকে সভাপতি, মিলন মেম্বরকে সাধারণ সম্পাদক এবং আবুল কাশেমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক প্রার্থী ও উপজেলা কৃষকদলের সভাপতি চরএলাহী ইউপি চেয়ারম্যান আবদুল মতিন তোতা মিয়া সংঘর্ষের ঘটনাটি জানিয়েছেন।

বিডি-প্রতিদিন/ ০৯ ফেব্রুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর