১০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:৫২

৫ ঘণ্টা নিখোঁজ থাকার পর শিশুর মৃতদেহ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

৫ ঘণ্টা নিখোঁজ থাকার পর শিশুর মৃতদেহ উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ায় ৫ ঘণ্টা নিখোঁজ থাকার পর প্রথম শ্রেণির ছাত্র গাজী মাহিয়ান তাছিন (৪)-এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে দশটায় পৌর শহরের রহমতপুর এলাকার একটি পুকুর পাড় থেকে নাক-মুখ রক্তাক্ত অবস্থায় ওই শিশুাটিকে উদ্ধার করা হয়।

পুলিশ বুধবার সকালে লাশটি মর্গে জন্য প্রেরণ করেছে।এ ঘটনায় পরিবার ও   সহপাঠিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত গাজী মাহিয়ান তাছিন অ্যালফাবেট কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। তার পিতার নাম গাজী মজিবর রহমান। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ছয়টার সময় বাসার সামনের দোকান থেকে চানাচুর কিনে যায়। এর এক ঘণ্টা পরে তাসিনকে বাসায় না পেয়ে আশেপাশের বাসা-বাড়িতে খোঁজাখুজি করে। পরে তার মৃতদেহ একটি পুকুর পাড় থেকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাসিনকে মৃত ঘোষনা করে । কেন কি অপরাধে শিশু তাসিন খুন হয়েছে তা জানা যায়নি।

অ্যালফাবেট কিন্ডারগার্টেন স্কুলের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জামান সুজন জানান, তাছিন আমাদের বিদ্যালয়ের খুবই ভাল ছাত্র ছিলো। ওর ঘটনায় আমাদেও বিদ্যালয় একদিনে বন্ধ রাখা হয়েছে।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, তাসিনকে শ্বাসরোধ করে হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে প্রতীয়মান হয়েছে। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 

বিডি-প্রতিদিন/ ১০ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর