১০ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:০৮

বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ

রিয়াজুল ইসলাম, দিনাজপুর

বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বোচাগঞ্জ বিএনপির মানববন্ধনে পুলিশ বেধড়ক লাঠিচার্জ করেছে। এতে বেশ কয়জন নেতাকর্মী পুলিশের লাঠির আঘাতে আহত হয়েছেন।

বুধবার বিকাল ৪টার দিকে বোচাগঞ্জ উপজেলা বিএনপির সওদাগর পট্টি দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

শিক্ষক কর্মচারী ঐক্য জোটের জেলা সভাপতি, জেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ও বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মো. মঞ্জুরুল ইসলাম এর নেতৃত্বে মানববন্ধন করার প্রস্তুতি নিলে পুলিশ মানববন্ধনে বাধা দেয় এবং মানববন্ধন করতে না দিয়ে উপজেলা বিএনপির কার্যালয়ে ঢুকে পুলিশ নেতাকর্মীদের বেধড়ক প্রহার করে বলে বিএনপি নেতারা অভিযোগ করেন।

বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম জানান, কোন কারণ ছাড়াই পুলিশ মানববন্ধনে বাধা দেয়। আমাদের কর্মসূচী ছিল শান্তিপূর্ণ। গণতান্ত্রিক কর্মসূচীতে বাধা দেয়ায় পুলিশের আচরণের তীব্র নিন্দা এবং ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এসময় মানববন্ধনে ছিলেন বোচাগঞ্জ উপজেলার ছাতইল ইউনিয়নের বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির সহ সভাপতি মো. রবিউল গনি, উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক ফারুক আহম্মেদ, সেচ্ছাসেবক দলের সভাপতি সোহরাব হোসেন, উপজেলা সেচ্ছাসেবক দলের সেক্রেটারী নুর আলম ফেরদৌস, যুব নেতা আসাদুল হক চৌধুরী, রুবেল হোসেন, ছাত্র নেতা লিমন, রাজুসহ অন্যান্য সকল নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/১০ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর