১০ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:০৮

মাদ্রাসা কর্মচারিকে কুপিয়ে হত্যা

মোরেলগঞ্জ প্রতিনিধি

মাদ্রাসা কর্মচারিকে কুপিয়ে হত্যা


বাগেরহাটের মোরেলগঞ্জে হামেদ দরানী (৬৫) নামের এক মাদ্রাসা কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের জামিরতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হামেদ দরানী ওই গ্রামের নুরুল ইসলাম দাখিল মাদ্রাসার ৪র্থ শ্রেণির কর্মচারী ছিল।

নিহতরে পরিবারের অভিযোগ, ঘটনার সময় নিজ বাড়ি থেকে ছেলে লিটন দরানীকে (২২) সাথে নিয়ে কর্মস্থল মাদ্রাসার দিকে যাচ্ছিলেন হামেদ। মাদ্রাসার সামনে পৌঁছানো মাত্র জামিরতলা গ্রামের সুলতান হাওলাদারের ছেলে আবু হাওলাদারসহ (৩০) ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল হামেদ দরানী ও তার ছেলে লিটনকে মারপিট শুরু করে। লিটন দৌড়ে আত্মরক্ষা করতে পারলেও ধারালো দায়ের কোপে গুরুতর জখম হয়ে রাস্তায় পড়ে যায় বৃদ্ধ হামেদ। এসময় ওই সন্ত্রাসীরা হামেদের পাজরে ছুরি ঢুকিয়ে দিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

পরে স্থানীয়রা হামেদকে উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


থানার ওসি(তদন্ত) তারক বিশ্বাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরই পুলিশ হত্যাকারীদেরকে বিরুদ্ধে অভিযান শুরু করেছে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েনের পাশাপাশি  লাশ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে তিনি জানান।

নিহত হামেদ দরানীর স্ত্রী সেকানুর বেগম, ছেলে লিটন দরানী ও মেয়ে শারমীন বেগম জানান, ৭ বছর পূর্বে জামিরতলা গ্রামের আবু হাওলাদারের সাথে বিয়ে হয় শারমিনের। ৫ মাস পূর্বে আবু হাওলাদারের ইচ্ছার বিরুদ্ধে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এই বিচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে কয়েক মাস ধরে আবু তার শ্বশুর পক্ষের সকলকে হত্যার হুমকী দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় বুধবার আবু ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে তার সাবেক শ্বশুর হামেদ দরানী ও শ্যালক লিটনকে আক্রমন করে।

বিডি-প্রতিদিন/১০ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর