১১ ফেব্রুয়ারি, ২০১৬ ০৮:২১

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়াড র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই চরমপন্থী নিহত হয়েছে। নিহতরা হলেন সদর উপজেলার মৃত্তিকা পাড়ার মৃত আনসার শেখের ছেলে আকাম উদ্দিন হিয়া (২৫) ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে লিয়াকত (৩০)।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার স্বস্তিপুরের আব্দুল মান্নানের বাঁশ বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি বিদেশি বন্দুক, গুলি ও ম্যাগজিন উদ্ধার করেছে।

কুষ্টিয়া র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব জানান, রাতে সদর উপজেলার স্বস্তিপুর এলাকার আব্দুল মান্নানের বাঁশ বাগানে ১০/১২ জনের একটি চরমপন্থী সন্ত্রাসী দল গোপন বেঠক করছে- এমন সংবাদে র‌্যাবের একটি টিম সেখানে অভিযানে যান। ঘটনাস্থলে পৌঁছালে চরমপন্থী দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় আধাঘন্টা বন্দুকযুদ্ধের এক পর্যায়ে চরমপন্থী দলের সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় আকাম উদ্দিন হিয়া ও লিয়াকতকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে তাদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ময়না তদন্তের জন্য নিহতদের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। র‌্যাব ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি বিদেশি বন্দুক, গুলি ও ম্যাগজিন উদ্ধার করেছে।

বিডি-প্রতিদিন/১১ ফেব্রুয়ারি ২০১৬/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর