১১ ফেব্রুয়ারি, ২০১৬ ১১:২৮

কুমিল্লায় ডাকাত সন্দেহে আটক ৬, ওসিসহ ৪ পুলিশ আহত

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ডাকাত সন্দেহে আটক ৬, ওসিসহ ৪ পুলিশ আহত

কুমিল্লার হোমনা উপজেলায় ডাকাত সন্দেহে ছয়জনকে আটক করা হয়েছে। তাদের ধরতে গিয়ে আহত হয়েছেন হোমনা থানার ওসি আবুল ফয়সলসহ চার পুলিশ সদস্য। এ সময় একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, দুইটি রামদা, চারটি মুখোশ, একটা গেইট কাটার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটকরা হলেন- হোমনার শ্রীমদ্দি গ্রামের জজ মিয়ার ছেলে আকাশ(২৩), দড়িচর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে সফিকুল ইসলাম(২৪), একই গ্রামের ইসহাক মিয়ার ছেলে সুমন(২৫), লুতিয়া গ্রামের মতি মিয়ার ছেলে কবির হোসেন(২৫), কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাট চান্দিনা গ্রামের আবদুল গফুরের ছেলে মো. আলম(৩৫) ও কুমিল্লার তিতাস উপজেলার মোরাই কান্দি গ্রামের মেরাতুল হকের ছেলে রবিউল হাসান(২৯)।

হোমনা থানার ওসি আবুল ফয়সল জানান, বুধবার দিবাগত মধ্যরাতে গৌরিপুর থেকে সিএনজি চালিত দুইটি অটোরিকশা হোমনার দিকে যাচ্ছিল। চৌরাস্তা এলাকায় অটোরিকশাগুলোকে থামার সংকেত দেওয়া হয়। কিন্তু তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটকানোর চেষ্টা করে। এ সময় তাদের সঙ্গে ধস্তাধস্তিতে তিনিসহ চার পুলিশ সদস্য আহত হন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাত বলে সনাক্ত হয়েছে।


বিডি-প্রতিদিন/১১ ফেব্রুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর