১১ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৪৪

পঞ্চগড়ে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী গ্রেফতার

অনলাইন ডেস্ক

পঞ্চগড়ে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী গ্রেফতার

বিপুল সংখ্যক জিহাদি বইসহ পঞ্চগড়ে জামায়াত শিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  তারা বড় ধরনের নাশকতা করার পরিকল্পনায় নিয়মিত সভা করার সময় গোপন সংবাদ পায় পুলিশ।  

পুলিশ সূত্রে জানা যায়, জামায়াত শিবিরের এই নেতা কর্মীরা আজ সকালে  সদর উপজেলার কামাত কাজল দিঘী ইউনিয়নের ফুলতলা বাজারের পাশে জেলা জামায়াতের শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাশেম আালীর (৫০) বাড়িতে সভা করছিলেন। এসময় পঞ্চগড় থানা পুলিশ ক্রাইম কন্ট্রোল মডেলের তথ্যের ভিত্তিতে অভিযান চালায় । এসময় ৬ নেতাকর্মীসহ একটি কম্পিউটার, ২টি মোটরবাইক, ১১টি বাই সাইকেলসহ বিপুল সংখ্যক জিহাদি বইপত্র, মাসিক সভার কাগজপত্র উদ্ধার করে পুলিশ। আটককৃত জামায়াত ও শিবিরি নেতাকর্মীরা হলেন পঞ্চগড় জেলা জামায়াত শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাশেম আলী (৫০), দেবীগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সভাপতি জুয়েল (৩০), আটোয়ারী উপজেলা ছাত্র শিবিরের সহ-সভাপতি আশিক ইসলাম (২০) ও উপজেলা সাধারণ সম্পাদক আল মামুন (২০), বোদা উপজেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আব্দুল কাদের (২২) এবং শিবিরের সাথী সদস্য জিন্নাত আলী (২৫)।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম জামায়াত শিবিরের নেতা কর্মীদের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'বড় ধরনের নাশকতা করার পরিকল্পনায় তারা গোপন সভা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পেলে সকালে তাদেরকে আটক করা হয়। এসময় বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে। '


বিডি-প্রতিদিন/১১ ফেব্রুয়ারি ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর