১৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:০০
ইউনিয়ন পরিষদ নির্বাচন

প্রার্থী বাছাই নিয়ে আওয়ামী দ্বন্দ্ব চরমে, গভীররাতে সভা বর্জন

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ:


প্রার্থী বাছাই নিয়ে আওয়ামী দ্বন্দ্ব চরমে, গভীররাতে সভা বর্জন

বাগেরহাটের মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নির্ধারণ নিয়ে আওয়ামী লীগ নেতাদের মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে। ইউনিয়ন থেকে প্রস্তাবিত নাম নিয়ে বাগেরহাটে অনুষ্ঠিত বাছাই বোর্ড়ের সভা কয়েকজন নেতা বয়কট করেছেন। 

সোমবার দিবাগত রাত ২টায় ওই সভা বয়কট করেন মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন ও সাধারণ সম্পাদক এম এমদাদুল হক। 

এ বিষয়ে অ্যাডভোকেট মিলন ও এমদাদুল হক বলেন, ‘জেলা সভাপতি সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের সঙ্গে আমাদের মতৈক্য হয়নি তাই আমরা সভা বর্জন করেছি। আমরা পৃথক তালিকা কেন্দ্রে পাঠাবো’। 

এ সম্পর্কে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ প্রশাসক শেখ কামরুজ্জামান টুকু বলেন, ‘জেলা থেকে তালিকা কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্রীয় কমিটিই প্রার্থী চূড়ান্ত করবে। সংক্ষুব্ধ কেউ থাকলে সে অভিযোগ করতে পারে। কিন্তু পৃথক তালিকা পাঠানোর এখতিয়ার উপজেলার কারো নেই’। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোরেলগঞ্জের কোনো ইউনিয়নেই আওয়ামী লীগের একক প্রার্থী পাওয়া যায়নি বলেও জেলার এ নেতা জানান। ১৬টি ইউনিয়নেই কমপক্ষে ৪/৫ রয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এ নিয়ে চলছে দলের মধ্যে চরম অসন্তোষ, নতুন করে দেখা দিয়েছে গ্রুপিং। 


বিডি-প্রতিদিন/ ১৬ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর