২৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৫৮

ঝিনাইদহে টেন্ডার নিয়ে আ.লীগের দু'গ্রুপে সংঘর্ষ, আহত ৪

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

ঝিনাইদহে টেন্ডার নিয়ে আ.লীগের দু'গ্রুপে সংঘর্ষ, আহত ৪

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় পশুহাটের টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার দু'পুরে আওয়ামী লীগের দু'গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আমিনুল মেম্বারসহ চারজন আহত হয়েছেন। আহতদের মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলার পোরাপাড়া পশুহাটের টেন্ডার বিক্রয় হচ্ছিল। এসময় মহেশপুর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাতুজ জুম্মা গ্রুপের আমিনুর মেম্বর ও ঝিনাইদহ-৩ আসনের এমপি নবী নেওয়াজ গ্রুপের লাল শেখের লোকজনের মধ্যে টেন্ডার কেনা নিয়ে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে দু'পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় উভয়পক্ষের চারজন আহত হয়। খবর পেয়ে মহেশপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে।
মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিন রাউন্ড ফাঁকা গুলি করেছে। বর্তমানে  পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

স্থানীয় আওয়ামী লীগের একটি সূত্র থেকে জানা গেছে, বর্তমানে মান্দারবাড়ীয়া ইউপি চেয়ারম্যান পদে মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাতুজ জুম্মা সমর্থিত আমিনুল মেম্বার, এমপি নবী নেওয়াজ সমর্থিত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য লাল শেখ ও সাবেক এমপি শফিকুল আজম খান চঞ্চল সমর্থিত শফিদুল ইসলাম আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসাবে লবিং চালিয়ে আসছিল। কিন্তু এদের মধ্যে জেলা আওয়ামী লীগের নেতারা যাচাই বাছাই করে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমিনুল মেম্বারকে নির্বাচিত করে কেন্দ্রে তালিকা পাঠায়। এতে ক্ষিপ্ত হয়ে বর্তমান এমপি ও সাবেক এমপি সমর্থিত গ্রুপের লোকজন এক হয়ে জুম্মা সমর্থিত আমিনুল মেন্বরসহ তার লোজনের ওপর হামলা চালায়।


বিডি-প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর