৩০ মার্চ, ২০১৬ ১৭:৫৯

বাগেরহাট পৌরসভার ৮ কর্মকর্তার কাছে বনদস্যু পরিচয়ে চাঁদা দাবি

শেখ আহসানুল করিম, বাগেরহাট :

বাগেরহাট পৌরসভার ৮ কর্মকর্তার কাছে বনদস্যু পরিচয়ে চাঁদা দাবি

বাগেরহাটে সুন্দরবনের কুখ্যাত বনদস্যু শাহিন-বিপ্লব বাহিনীর প্রধান পরিচয়ে বাগেরহাট পৌরসভার ৮ কর্মকর্তার কাছে চাঁদা দাবি করা হয়েছে।

মঙ্গলবার রাতে বাগেরহাট পৌরসভার সচিব মো. রেজাউল করিমসহ ৮ কর্মকর্তার কাছে মোবাইল করে বনদস্যু শাহিন-বিপ্লব বাহিনীর প্রধান পরিচয়ে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

চাঁদা দাবি করা বাগেরহাট পৌরসভার অপর কর্মকর্তারা হলেন, বাজার পরিদর্শক কর্মকর্তা একেএম সেলিম, ব্যয় নির্ধারক কর্মকর্তা অজিত কুমার হালদার, উপসহকারী প্রকৌশলী আ. সালাম ও এসএম শহীদুল্লাহ, প্রধান সহকারী মো. রফিকুল ইসলাম মিঠু, লাইসেন্স পরিদর্শক মো. দেলোয়ার হোসেন খান এবং আকুঞ্জী মিল্লাল হোসেন মিলু।

এসব কর্মকর্তার কাছে ‘০১৯৫২৭৬২৩৬৮’ নাম্বার থেকে ফোন দিয়ে বনদস্যু শাহিন-বিপ্লব বাহিনী পরিচয় দিয়ে এসব কর্মকর্তাদের প্রত্যেকের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। এসময় চাঁদা না দিলে মোবাইলের অপর প্রান্ত থেকে নিজেকে ওই বাহিনীর প্রধান পরিচয় দিলে বিপ্লব নামের এক ব্যক্তি এসকল কর্মকর্তাদের জীবন নাশের হুমকী দেয়।

বাগেরহাট পৌরসভার প্রধান সহকারী মো. রফিকুল ইসলাম মিঠু বলেন, মঙ্গলবার রাতে ওই নাম্বারটি থেকে আমাকে ফোন দিয়ে সুন্দরবনের বনদস্যু শাহিন-বিপ্লব বাহিনী পরিচয় দিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় আমাকে অকথ্য ভাষায় গালি দিয়ে চাঁদা না দিলে জানে মেরে ফেলার হুমকী দেয়া হয়। পরে একে একে অফিসের এসব কর্মকর্তাদের কাছে চাঁদা দাবি করে ওই বাহিনীর প্রধান পরিচয় দেয়া বিপ্লব নামের এক ব্যাক্তি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এ বিষয়ে লিখিত কোন অভিযোগ পায়নি। ঘটনা শুনেছি ওই মোবাইল নাম্বারটি ট্রেস করার চেষ্টা করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি-প্রতিদিন/ ৩০ মার্চ ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর