৩০ মার্চ, ২০১৬ ১৮:১৪

সন্তান না হওয়ায় গৃহবধূর বিষপানে আত্মহত্যা!

রিয়াজুল ইসলাম, দিনাজপুর:

সন্তান না হওয়ায় গৃহবধূর বিষপানে আত্মহত্যা!

সন্তান না হওয়ায় পার্বতীপুরে আদুরী রানী (৩২) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। তবে সন্তান না হওয়ার দায়ভার কার ছিল সেটি নিশ্চিত হওয়া যায়নি।  

আজ বুধবার ভোর ৪টার দিকে দিনাজপুরের পার্বতীপুর মিশনারী ল্যাম্ব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জানা যায়, গত মঙ্গলবার দুপুর ১২টায় সন্তান না হওয়ার কারণে বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের ধরে বাড়ীর সবার অজান্তে আদুরী বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। আশংকাজনক অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তাকে ল্যাম্ব হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, গত ৫ বছর আগে পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের জনৈক নিরাপদ রায়ের কন্যা আদুরী রানীর সাথে পাশের চিরিরবন্দর উপজেলার অমলপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের সুবল চন্দ্র রায়ের বিয়ে হয়। সুবলের বাবার নাম মিন্টু চন্দ্র রায়। বিয়ের পর থেকে সন্তান না হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য লেগে থাকতো। তবে সন্তান না হওয়ার দায়ভার কার ছিল সেটি নিশ্চিত হওয়া যায়নি।  

এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক আঃ হামিদ সাংবাদিকদের জানান, সন্তান না হওয়ার কারণে বিয়ের পর থেকে পারিবারিক কলহ লেগে থাকতো। এব্যাপারে বুধবার দুপুরে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে বলে জানান।

বিডি-প্রতিদিন/ ৩০ মার্চ ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর