১১ এপ্রিল, ২০১৬ ১৮:২৪

মংলায় দু'পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রীসহ আহত ৬

শেখ আহসানুর করিম, বাগেরহাট :

মংলায় দু'পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রীসহ আহত ৬

মংলায় মাছ ধরার টাকা ভাগাভাগি নিয়ে দু'পক্ষের মধ্যে সংঘর্ষে তিন স্কুলছাত্রীসহ অন্তত ছয়জন আহত হয়েছেস। ঘটনার পর সোমবার দুপুরে আহত তিন শিক্ষার্থীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।
 
পুলিশ জানায়, সোমবার দুপুরে শহরের গালর্স স্কুলের সামনে মাছ ধরার টাকা ভাগাভাগি নিয়ে সাত্তার ও মিজানের পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মংলা উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী সংঘর্ষের মধ্যে পড়ে গুরুতর আহত হয়। পরে আহত ওই তিন শিক্ষার্থীকে স্থানীয়রা উদ্ধার করে দুুপুরেই উপজেলা হাসপাতালে ভর্তি করে। সংঘর্ষে সাত্তার, মিজান ও জাহাঙ্গীর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাত্তারকে আটক করেছে। তবে ঘটনাস্থল থেকে সাত্তারের ছেলে জাহাঙ্গীরসহ অন্যরা দ্রুত পালিয়ে যায়।

সোমবার মংলা থানায় এএসআই মো. সাইমন ঢালী বলেন, টাকা ভাগাভাগি নিয়ে সাত্তার প্রথম মিজানকে মারধর শুরু করে। পরে সাত্তারের ছেলে জাহাঙ্গীর লাঠিসোঠা ও ইটের টুকরা নিয়ে এসে হামলা চালায় মিজানের উপর। এতে মিজান গুরুতর আহত হয়। এ সময় রাস্তা দিয়ে যাওয়ার সময় তিন স্কুলছাত্রী সাত্তার ও জাহাঙ্গীরের হামলার শিকার হন। এ ঘটনায় সাত্তারকে আটক করা হয়েছে। এদিকে শিক্ষার্থী আহতের ঘটনায় তাদের পরিবার ও শিক্ষকেরা সাত্তার এবং সাত্তারের ছেলে জাহাঙ্গীরের শাস্তির দাবিতে এলাকায় বিক্ষোভ করেছে।

বিডি-প্রতিদিন/১১ এপ্রিল ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর