১১ এপ্রিল, ২০১৬ ১৮:৪২

শ্রমিক নেতার ক্ষমতা বলে কথা...

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

শ্রমিক নেতার ক্ষমতা বলে কথা...

সিলেটের দক্ষিণ সুরমায় এক শ্রমিক নেতাকে লাইন ভেঙে গাড়িতে গ্যাস না দেয়ায় তুলকালাম কান্ড ঘটিয়েছেন। সহকর্মীদের ডেকে নিয়ে এসে হামলা চালিয়েছেন সিএনজি ফিলিং স্টেশনে।

এসময় ফিলিং স্টেশনের ক্যাশে রক্ষিত ১০ লাখ টাকা লুট হয়েছে বলে অভিযোগ করেছেন ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপক নূরুল হক।

সোমবার বিকেল ৩টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার দাউদপুর বাইপাস এলাকার সাউথ সুরমা সিএনজি ফিলিং এন্ড পেট্রোল পাম্প স্টেশনে এ হামলা ও লুটের ঘটনা ঘটে।

নূরুল হক জানান- সিলেট নগরীর নাইওরপুল মাইক্রোবাস স্ট্যান্ডের সভাপতি নাজির মিয়া একটি নোহা মাইক্রোবাস নিয়ে ফিলিং স্টেশনে যান। এসময় তিনি লাইন ভেঙে গ্যাস নেয়ার চেষ্টা করেন। এসময় ফিলিং স্টেশনের কর্মচারী ও অন্য গাড়ির চালকরা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে নাজির বিক্রয়কর্মী আব্দুল মতিনকে মারধর করেন। ঘটনার সময় ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গফুর মিয়া সেখানে উপস্থিত হয়ে সন্ধ্যা ৭টায় বিষয়টি আপোষ নিষ্পত্তি করে দেয়ার প্রতিশ্রুতি দেন।

এদিকে, আপোষ বৈঠকের আগেই বিকেল ৩টার দিকে নাজির মিয়া মোবাইল ফোনে তার কয়েকজন সহকর্মীকে ডেকে নিয়ে এসে ফিলিং স্টেশনে হামলা চালান ও ক্যাশ লুট করেন।

দক্ষিণ সুরমা থানার ওসি আতাউর রহমান জানান- সিএনজি ফিলিং স্টেশনে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।

বিডি-প্রতিদিন/ ১১ এপ্রিল ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর