১১ এপ্রিল, ২০১৬ ১৯:১৬

আশুলিয়ায় অপহৃত শিশু ময়মনসিংহ থেকে উদ্ধার

নাজমুল হুদা, সাভার:

আশুলিয়ায় অপহৃত শিশু ময়মনসিংহ থেকে উদ্ধার

আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে অপহরণ করে নিয়ে যাওয়ার একদিন পর সুমাইয়া নামের দেড় বছরের এক শিশুকে ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে ময়মনসিংহের সদর এলাকার স্টেশন রোডের খাঁজা গেস্ট হাউজ নামে একটি খাবারের হোটেল থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এর আগে রবিবার দুপুরে তাকে আশুলিয়া থেকে অপহরণ করে নিয়ে যায় অপহরকারী দল।

শিশুটির বাবা শুকুর আলী ও পুলিশ জানায়, রবিবার বিকেলে আশুলিয়ার কাঁঠগড়ার দূর্গাপুর এলাকায় শিশু সুমাইয়াকে পাশের রুমের ভাড়াটিয়া রাসেল কৌশলে তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে অপহরণকারী শিশুর বাবার মুঠোফোনে তাকে ছেড়ে দেওয়ার জন্য এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। রবিবার রাতে অপহৃতের বাবা বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ শিশুটিকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে। পরে পুলিশ মোবাইলফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে সোমবার দুপুরে ময়মনসিংহের একটি খাবার হোটেল থেকে শিশুটিকে উদ্ধার করে।

অপহরণকারীরা এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শিশুটিকে খাবার হোটেলে রেখেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অপহরণকারী রাসেল গাইবান্ধার পলাশবাড়ী থানার ইদ্রিস আলীর ছেলে। সে ও তার স্ত্রী আশুলিয়ায় টাক্সউন নামে একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশ অভিযান শুরু করে। এছাড়াও এ ঘটনায় জড়িত অপহরণকারী দলকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

বিডি-প্রতিদিন/ ১১ এপ্রিল ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর