২৮ এপ্রিল, ২০১৬ ২০:২৬

পিকনিকের টাকা ভাগাভাগি নিয়ে বন্ধুদের হাতে ছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পিকনিকের টাকা ভাগাভাগি নিয়ে বন্ধুদের হাতে ছাত্র খুন

বগুড়ার সারিয়াকান্দিতে পিকনিকের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বন্ধুদের ছুরিকাঘাতে আহত কলেজ ছাত্র রুমান মিয়া (২৩) মারা গেছেন।  ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

নিহত রুমান বগুড়ার সারিয়াকান্দি নারচী ইউনিয়নের গনকপাড়া গ্রামের পিন্টু মন্ডলের ছেলে এবং সৈয়দ আহম্মেদ কলেজের ডিগ্রীর ছাত্র।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর বিজয়ী মেম্বার প্রার্থীরা গ্রামে তাদের কর্মীদের পিকনিক করার জন্য ২০ হাজার টাকা দেয়। সেই টাকায় পিকনিক হওয়ার পরে রুমান ও শাকিনের কাছে অন্য বন্ধুরা হিসাব চাচ্ছিল। এরপর ২৩ এপ্রিল রাত ১০টার দিকে পিকনিকের টাকার হিসাব নিয়ে বন্ধুদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ সময় রুমান, সাহেদ ও শাকিনকে ছুরিকাঘাত তাদের বন্ধুরা। এরপর আহত অবস্থায় তিনজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রুমানের অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে রুমান মারা যায়।

বগুড়ার সারিয়াকান্দি থানার ওসি ওয়াহেদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় মারপিটের মামলা হয়েছে। ওই মামলা এখন হত্যা মামলায় রুপান্তর হবে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিডি-প্রতিদিন/২৮ এপ্রিল, ২০১৬/মাহবুব
 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর