২৮ এপ্রিল, ২০১৬ ২১:৫৯

চেয়ারম্যান ও ছাত্রলীগের হাতে পিআইও কর্মকর্তা লাঞ্ছিত

ময়মনসিংহ প্রতিনিধি

চেয়ারম্যান ও ছাত্রলীগের হাতে পিআইও কর্মকর্তা লাঞ্ছিত

ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) কর্মকর্তা জাকির হোসেনকে লাঞ্চিত করলেন স্থানীয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদে পিআইও’র নিজ রুমে এ ঘটনা ঘটে। এ সময় অফিস সহায়ক রাজীব আহমেদকেও মারধর করা হয়।

লাঞ্চিত হওয়া পিআইও ইঞ্জিনিয়ার মু. জাকির হোসেন বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের কাছে বিষয়টি প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদ হোসেন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি আমি শুনেছি।
 
পিআইও মু. জাকির হোসেন বলেন, ‘উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান ও তাঁর ভাই ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বিকেল সাড়ে ৪টার দিকে আমার রুমে আসে। এ সময় সিংহেশ্বর ইউনিয়নে একটি ব্রীজ কেন হচ্ছে না জানতে চান। আমি এর ব্যাখ্যা দেই। এ সময় হঠাৎ করেই ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান আমাকে থাপ্পর মারে। সঙ্গে সঙ্গে তাঁর ভাই ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আমাকে উপর্যপুরি কিল-ঘুষি মারে। এক পর্যায়ে জুতা দিয়েও পেটায়। তাঁদের সহযোগী সোহাগসহ আরও ৪/৫ জন এতে অংশ নেয়। এ সময় প্রতিবাদ করতে এলে অফিস সহায়ক রাজীব আহমেদকেও মারধর করা হয়।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদ হোসেন চৌধুরী বলেন, সিংহেশ্বর ইউনিয়নে ইদ্রিছ মেম্বার বাড়ি পেছনে ৩০ লক্ষ টাকার একটি ব্রীজ হওয়ার জন্য কার্যাদেশ ছিল। কিন্তু সেখানে বর্তমানে অনেক পানি জমে রয়েছে। আমি আজ (বৃহস্পতিবার) সকালে পিআইওকে নিয়ে জায়গাটি পরিদর্শন করে এসেছি। তবে ব্রিজ হবে কী হবে না সে বিষয়ে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

বিষয়টি জানতে চাইলে অস্বীকার করে ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ব্রীজের বিষয়টি নিয়ে আমার তাঁর কথা কাটাকাটি হয়েছে। এসময় আমার ছোট ভাই ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বিষয়টি শুনে এসেছে।  তবে মারধরের কোন ঘটনা ঘটেনি।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করেত চাইলে তাঁর ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বিডি-প্রতিদিন/২৮ এপ্রিল, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর