২৮ এপ্রিল, ২০১৬ ২৩:৪৯

যে কিশোরীকে পেটালো, সেই পুলিশের সঙ্গেই বিয়ে

রিয়াজুল ইসলাম, দিনাজপুর

যে কিশোরীকে পেটালো, সেই পুলিশের সঙ্গেই বিয়ে

বিয়ে করতে রাজি না হওয়ায় যে পুলিশ সদস্য মারধর করলো সেই পুলিশের সঙ্গেই কিশোরীর বিয়ে দেওয়া হলো।  দিনাজপুর জেলা শহরের এক ক্ষমতাসীন দলের নেতার মধ্যস্থতায় বুধবার রাতে এসএসসি পরীক্ষার্থী কিশোরীর সঙ্গে দিনাজপুর কোতয়ালী থানার ওয়্যারলেস অপারেটার মোস্তফা কামালের বিয়ে দেওয়া হয়।

এর আগে ওই কিশোরীর পিতা দাবি করেছিলেন, বিয়েতে সাড়া না দেওয়ায় মঙ্গলবার দিনাজপুর কোতয়ালী থানার ওয়্যারলেস অপারেটার মোস্তফা কামাল রাস্তা থেকে তুলে নিয়ে এক কিশোরীকে মারপিট করে জখম করে। পরে আহত অবস্থায় তাকে দিনাজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এসএসসি পরীক্ষার্থী ওই কিশোরীর পিতা সাংবাদিকদের জানান, ওই পুলিশ সদস্যের পক্ষ থেকে বার বার বিয়ের প্রস্তাব দেওয়া হচ্ছিল। মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে বিয়ের ব্যবস্থা করা হয়েছে।  

মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মারুফা বেগম ফেন্সি সাংবাদিকদের জানান, তার সঙ্গে মেয়েটির বিয়ের ব্যবস্থা করা আরেকটি অপরাধ করা হয়েছে। এক্ষেত্রে ভিকটিম আপোস করলে আমাদের করার কিছু থাকে না।

কোতয়ালী থানার ওসি খালেকুজ্জামান সাংবাদিকদের জানায়, বিয়েতে পুলিশের কোন ভূমিকা ছিল না। দুই পরিবারের অভিভাবকরাই এ বিয়ের ব্যবস্থা  করেছে।  

বিডি-প্রতিদিন/২৮ এপ্রিল, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর