২৯ এপ্রিল, ২০১৬ ১৯:৫৬

ঝালকাঠিতে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা

ঝালকাঠির নলছিটি পৌর এলাকার নাঙ্গুলী গ্রামে ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী বখাটে রাসেল খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নির্যাতিত ওই কিশোরী মা বাদি হয়ে নলছিটি থানায় এই মামলাটি দায়ের করেন।

এর আগে, গত বুধবার বিকেলে ধর্ষণের ঘটনা ঘটলেও রাসেলের ভয়ে বিষয়টি কাউকে জানাতে পারেনি নির্যাতিত ওই কিশোরীর পরিবার। ধর্ষণের শিকার ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবারের অভিযোগে জানা যায়, বুধবার বিকেলে ওই কিশোরী তার কক্ষে একা ঘুমিয়ে ছিল। এসময় নাঙ্গুলী গ্রামের প্রতিবেশী সুলতান খানের বখাটে ছেলে অটোবাইক চালক রাসেল খান কৌশলে ঘরের ভেতরে প্রবেশ করে। ঘুম থেকে ওই কিশোরীকে উঠিয়ে ভয় দেখিয়ে রাসেল তাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে কিশোরীকে মেরে ফেলার ভয় দেখানে হয়। পরে ঘটনাটি ওই কিশোরী তার মা ও বোনকে জানায়। কিন্তু রাসেলের ভয়ে তারা ঘর থেকে বের হতে পারেননি।

এদিকে ধর্ষণের ঘটনা জানাজানি হয়ে গেলে রাসেল নির্যাতিতা ওই কিশোরী ও তার পরিবারকে গ্রাম ছাড়া করার হুমকি দেয়। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে পালিয়ে এসে ওই কিশোরী, তার মা ও বড় বোন নলছিটি থানা পুলিশের আশ্রয় নেয়। ওই রাতেই নির্যাতিতর মা বাদি হয়ে রাসেল খানকে আসামি করে ধর্ষণের অভিযোগে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

নলছিটি থানার ওসি সুলতান মাহমুদ বলেন, এ ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে রাসেল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে ।


বিডি-প্রতিদিন/২৯ এপ্রিল, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর