৩০ এপ্রিল, ২০১৬ ১৬:১০

বগুড়ায় প্রতিপক্ষের মারপিটে নিহত ১, আহত ১১

বসতবাড়ি ও গুদামে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় প্রতিপক্ষের মারপিটে নিহত ১, আহত ১১

বগুড়া সদর উপজেলার বানদীঘি পূর্বপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। শনিবার সকালে তার নিহতের খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা ওই এলাকার ৭টি বাড়ি ও একটি গুদামে হামলা চালিয়ে ভাঙচুরের পাশাপাশি অগ্নিসংযোগ করে। 

নিহত ওয়াহেদ আলী (৪৫) ওই এলাকার কাছেম আলীর ছেলে। 

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আসলাম আলী জানান, পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার সকাল ১১টার দিকে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষ স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে মীমাংসার জন্য লিখিত দেয়। কিন্তু বিবাদ মেটানোর পূর্বেই শুক্রবার সন্ধায় তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহতদের চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওয়াহেদ আলী ভোর ৫টায় মারা যায়। শনিবার সকালে তার মৃত্যুর খবরে জনতা উত্তেজিত হয়ে বাড়িঘর ও গুদাম ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে।

এঘটনায় নিহত ওয়াহেদ আলীর ভাবী মর্জিনা বাদী হয়ে ১৮/২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেছে। এদিকে বানদীঘি পূর্বপাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে ওসি আসলাম জানিয়েছেন।

 

বিডি-প্রতিদিন/ ৩০ এপ্রিল, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর