৩০ এপ্রিল, ২০১৬ ২২:০৭

'নিরাপত্তায় আমেরিকার চেয়ে বাংলাদেশ এগিয়ে'

অনলাইন ডেস্ক

'নিরাপত্তায় আমেরিকার চেয়ে বাংলাদেশ এগিয়ে'

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ নিরাপত্তার দিক থেকে আমেরিকার থেকে এগিয়ে রয়েছে। আমেরিকায় একদিনে যে খুন হয় বাংলাদেশে তা একমাসেও হয় না।

তিনি আজ শনিবার বিকালে শরীয়তপুর ষ্টেডিয়াম মাঠে জেলা কমিউনিটি পুলিশিং ও জেলা পুলিশের উদ্যোগে জেলা কমিউনিটি পুলিশিং সমাবেশ ২০১৬ উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পুলিশের মহা পরিদর্শক একেএম শহীদুল হক।

মন্ত্রী আরো বলেন, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশ জনতা কাছাকাছি আসতে পেরেছে। এতেই প্রমান করে পুলিশ ভাল কাজ করছে। পুলিশ আগের অবস্থায় নেই। ঘটনা ঘটার সাথে সাথে পুলিশ কাজ করছে। এ জন্য বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ দেশের মানুষ জঙ্গীবাদ ও সন্ত্রাস পছন্দ করে না। এ জন্য আমরা বাংলাদেশকে নিরাপদ রাখতে পেরেছি। জনগনকে উদেশ্য করে কামাল বলেন, আপনারা জঙ্গী ও সন্ত্রাস দমনে পুলিশকে সহায়তা করুন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নতির চরম শিখরে চলে যাচ্ছে। তিনি বাংলাদেশকে একটি মডেল হিসেবে কাজ করছেন। তাই শেখ হাসিনা বিশ্বের মধ্যে একক সিদ্ধান্তের জন্য ৪ নম্বর নেতা হিসেবে উপাধি পেয়েছেন। তার নেতৃত্বে এখন বাংলাদেশ পরিচালিত হচ্ছে। তার বিকল্প কেউ নেই। তিনিই তার বিকল্প। শেখ হাসিনা বেচে থাকলে বাংলাদেশের অগ্রগতিকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

শরীয়তপুর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) শওকত আলী, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, নাহিম রাজ্জাক এমপি, নাভানা আকতার এমপি, স্বরাষ্ট্র সচিব ডঃ মোজাম্মেল হোসেন খান, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হুসাইন খান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারন সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, নড়িয়া উপজেলা পরিষদেও চেয়ারম্যান একে এম ইসমাইল হক, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুর মোহাম্মদ কোতোয়াল।

বিডি-প্রতিদিন/ ৩০ এপ্রিল ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর